স্কুলে শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

মহান ভাষা দিবস উপলক্ষে সংস্থার পক্ষ থেকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে

মহান ভাষা দিবস উপলক্ষে সংস্থার পক্ষ থেকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

মহান ভাষা দিবস উপলক্ষে সর্বজনীন মানবসেবা সমাজ উন্নয়ন সংস্থার পক্ষ থেকে সাভারের হেমায়েতপুর এলাকায় মুসলিমপাড়া মডেল একাডেমী (ঋষী পাড়া) স্কুলে শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শিক্ষা সহায়ক উপকরণ শিক্ষার্থীদের এবং অভিবাবকদের পড়ালেখার প্রতি আকৃষ্ট করবে এমনটাই আশা করছেন সংস্থাটির আয়োজক বৃন্দ। সামাজিক দায়বদ্ধতা থেকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে, সর্বজনীন মানবসেবা সমাজ উন্নয়ন সংস্থা। বরাবরের মতো এবারো, ঢাকার সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের মুসলিমপাড়া এলাকায়, মুসলিমপাড়া মডেল একাডেমী (ঋষী পাড়া) স্কুলে সর্বজনীন মানবসেবা সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে, সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

মহান ভাষা দিবস উপলক্ষে সংস্থার পক্ষ থেকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে

শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুসলিমপাড়া মডেল একাডেমী (ঋষী পাড়া) স্কুলের পরিচালক মোঃ সোহরাব হোসেন, প্রধান শিক্ষক মোঃ আব্দুল মুন্নাফ ও উক্ত স্কুলের সকল শিক্ষক ও শিক্ষিকা এবং সকল শিক্ষার্থীরা। এসময় সর্বজনীন মানবসেবা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি হাফিজা আক্তার সাথী, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, কোষাধ্যক্ষ এইচ এম সাগর এর উপস্থিতিতে ৬৩ জন শিক্ষার্থীকে এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শিক্ষা উপকরণের মধ্যে ছিল, খাতা, পেন্সিল, পেন্সিল কাটার, রাবার পেন্সিল ইত্যাদি।

মহান ভাষা দিবস উপলক্ষে সংস্থার পক্ষ থেকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে

সুবিধাবঞ্চিত শিশুদের কষ্টের কথা ভেবে, তাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ ও সহমর্মিতা নিয়ে সর্বজনীন মানবসেবা সমাজ উন্নয়ন সংস্থাটি, শিক্ষা উপকরণ নিয়ে অসহায় শিশুদের পাশে দাঁড়িয়েছে। আজকের শিশুই আগামী দিনের ভবিষ্যৎ এবং তারাই দেশ গড়ার নেতৃত্ব দেবে। শিশুরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করবে এবং বঙ্গবন্ধুর মতো উদার মানবিক চেতনা নিয়ে বড় হবে। সরকার শিশুদের জন্য নিরাপদ, সুরক্ষিত ও উন্নত জীবন গঠনে কাজ করছে।

সর্বজনীন মানবসেবা সমাজ উন্নয়ন সংস্থাটিও সরকারের পাশাপাশি শিশুদের উন্নয়ন ও নানা সহযোগিতায় সব সময় এগিয়ে এসেছে। বিশেষ করে অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের উন্নয়নের জন্য কাজ করছে। এরই ধরাবাহিকতায় আজ সংস্থাটি এ স্কুলে অসহায় শিশুদের শিক্ষা উপকরণ বিতরণ করেন।

মহান ভাষা দিবস উপলক্ষে সংস্থার পক্ষ থেকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে

সব সময় সুবিধাবঞ্চিত শিশুদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে সংস্থার সভাপতি হাফিজা আক্তার বলেন, আমাদের এ সংস্থা সবসময়ই তোমাদের পাশে আছে। ভবিষতেও আমরা তোমাদের ভাগ্য উন্নয়নে কাজ করব। আমরা সংস্থার পক্ষ থেকে বিগত ২ বছর ধরে আমাদের সাধ্যমত বিনামূল্যে চিকিৎসা সেবা, ঔষধ বিতারন, শীতবস্ত্র বিতারণ, গরীব অসহায় মানুষের পাসে দাড়ানোসহ বিভিন্ন কার্যক্রম করে আসতেছি। আমাদের এ ধরনের কার্যক্রম চলমান থাকবে। সেই সাথে সমাজের সকল বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

About the Author

সমাজ উন্নয়ন সংস্থা

sorbononin manobseba somaj unnaoyon songstha

A voluntary registered organization approved by the Government of the People's Republic of Bangladesh, Registration no: D-09973

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these